Home বিনোদন বিয়ে করলেন হলিউড তারকা ‘দ্য রক’ ডোয়াইন জনসন

বিয়ে করলেন হলিউড তারকা ‘দ্য রক’ ডোয়াইন জনসন

বিয়ে করলেন জনপ্রিয় হলিউড তারকা ডোয়াইন জনসন। সাবেক এই ডব্লিউ ডব্লিউ এফ রেসলার গত রবিবার হাওয়াইয়ে বেশ গোপনীয়তার সাথেই বিবাহবন্ধনে আবদ্ধ হন তার দীর্ঘদিনের বান্ধবী লরেন হাশিয়ানের সাথে।

৪৭ বছর বয়সী এই অভিনেতা বিয়ের আনুষ্ঠানিকতা শেষে ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে তার বিয়ের কথা ভক্তদের জানান।

পেশায় গায়িকা, সংগীত রচয়িতা ও প্রযোজক লরেন হাশিয়া্নের সাথে ডোয়াইন জনসনের পরিচয় ২০০৬ সালে ‘দ্য গেম প্ল্যান’ ছবিতে অভিনয়ের সময়। তখন থেকেই তারা দু’জন একসাথে বসবাস করছিলেন। এই জুটির দু’টো সন্তানও রয়েছে। ২০১৫ সালে জন্ম নেয় তাদের প্রথম মেয়ে জেসমিন আর ২০১৮ সালে টিয়ানা।

কয়েক বছরের লিভ-ইন সম্পর্কের পর রবিবার আনুষ্ঠানিকভাবে বিয়েটাও সেরে ফেললেন এই শিল্পী-জুটি।

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নিজেদের বিয়ের দু’টি ছবি পোস্ট করেন ডোয়াইন জনসন। ছবি দু’টোতে দু’জনকেই দেখা যায় ধবধবে সাদা পোশাকে। ডোয়াইনের পরনে ছিল সাদা ক্যাজুয়াল শার্ট, সাদা প্যান্ট আর লরেনের পরনে সাদা গাউন। পোস্ট করার মাত্র তিন ঘন্টার মধ্যেই প্রায় সাত মিলিয়ন লাইক পড়ে ছবি দু’টিতে।

ইন্সটাগ্রাম পোস্টটিতে নবদম্পতিকে অভিনন্দন জানানো লক্ষাধিক কমেন্টের ভিড়ে দেখা যায় একঝাঁক হলিউড তারকার শুভেচ্ছাও। রায়ান রেনল্ডস, ক্যারেন গিলান, নিক জোনাস, নাওমি ক্যাম্পবেল, স্কুটার বারুন, পি ডিডি, জেসিকা চ্যাসটেইনের মত তারকারা পোস্টটিতে কমেন্ট করে অভিনন্দন জানিয়েছেন ডোয়াইন ও লরেনকে।

উল্লেখ্য, এটি ডোয়াইন জনসনের দ্বিতীয় বিয়ে। এর আগে ১৯৯৭ সালে চিত্রপ্রযোজক ড্যানি গ্রেসিয়াকে বিয়ে করেছিলেন তিনি। পরবর্তীতে বিচ্ছেদ হয়ে যাওয়া সাবেক এই জুটির একটি মেয়েও রয়েছে।

রেসলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা ৪৭ বছর বয়সী ডোয়াইন জনসন রিং থেকে নেমে পা রেখেছিলেন হলিউডের রঙিন জগতে। সেখানেও তিনি শুধু যে সফলই হয়েছিলেন তাই নয়, নিজের সুপারহিট ছবির সংখ্যা বাড়াতে বাড়াতে বর্তমানে তিনি হলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া শীর্ষ তারকাদের মধ্যে অন্যতম। রেসলিংয়ে তার পোশাকি নাম ছিল ‘দ্য রক’। রেসলার হিসেবে তুমুল জনপ্রিয়তা পাওয়া ডোয়াইন অভিনয় জগতে প্রতিষ্ঠা পাওয়ার পরও গণমাধ্যম ও ভক্তদের অনেকের কাছেই এখনও তিনি ‘দ্য রক’ নামেই পরিচিত।

ডোয়াইন জনসনের আকাশচুম্বী জনপ্রিয়তার আঁচ পাওয়া যায় ইন্সটাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা দেখলেও। এই মুহুর্তে গোটা পৃথিবীতে ইন্সটাগ্রাম ফলোয়ারের নিরিখে ডোয়াইন জনসন অবস্থান করছেন চতুর্থ স্থানে (১৫৪ মিলিয়ন)। তার ওপরে কেবল রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (১৮০ মিলিয়ন), আরিয়ানা গ্রান্ড (১৬২ মিলিয়ন) এবং সেলেনা গমেজ (১৫৫ মিলিয়ন)। আরও আশ্চর্যের বিষয়, পেশা বদলে অভিনেতা বনে যাওয়া ডোয়াইন জনসন ছাড়া এই তালিকার শীর্ষ বিশে আর কোন অভিনেতাই নেই। ডোয়াইনের পর কমেডিয়ান কেভিন হান্ট দ্বিতীয় অভিনেতা হিসেবে এই তালিকায় রয়েছেন ২২তম অবস্থানে!